S দিয়ে হাত কাটা পিক Full HD - S Diye Hat Kata Pic

S Diye Hat Kata Pic
S দিয়ে হাত কাটা পিক

S দিয়ে হাত কাটা পিক অনেকেই ‍সার্চ করেন। তাই আজ কিছু S Diye Hat Kata Pic এখানে দেওয়া হল।  ভালোবাসার মানুষের কাছে উৎকৃষ্ট হওয়ার জন্য মানুষ কত কিছুই না করে। আবার অনেকেই নিজের হাত কেটে ভালোবাসার মানুষের কাছে উত্তম হওয়ার চেয়ে প্রেমহীন সিঙ্গেল জীবন অনেক ভালো মনে করে।  চারদিকে ভালোবাসার যেহেতু হিড়িক পড়েছে তাই প্রেমিকের কাছে উত্তম সাজার জন্য এখানে কিছু Full HD S দিয়ে হাত কাটা ছবি সরবরাহ করেছি।

আপনি যদি নিজের হাত কেটে অসহায় মানুষের উত্তম  হওয়ার আশাবাদ ব্যক্ত করেন  তবে , নিশ্চয়ই আপনি  বোকা বনে অবস্থান করছেন।  ভালোবাসার মানুষের কাছে উত্তম হওয়ার জন্য দেশে ভালোবাসা পাওয়ার জন্য নিজের হাত কাটা বা হাত কেটে রক্তের ছবি প্রেমিকা বা প্রেমিকের কাছে শেয়ার করা ঠিক নয়- এটি প্রতারণার শামিল।

তবুও আমাদের গুরুত্বপূর্ণ ভিজিটরদের কথা মাথায় রেখে আমরা এখানে S অক্ষর দিয়ে হাত কাটা ছবি শুধুমাত্র দেখার জন্য সরবরাহ করেছি।  আপনি যদি এই ছবিগুলো  দেখা ব্যতীত   ভালোবাসার উপকরণ হিসেবে ব্যবহার করেন তাহলে, আমরা এবং আমাদের কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

নামের প্রথম অক্ষর দিয়ে হাত কাটা ছবি অনেকেই খোঁজ করে থাকেন।  এই আর্টিকেলের ভিতরে আমরা S অক্ষর দিয়ে রক্তমাখা হাতের পিক  আপলোড করেছি ।

S দিয়ে হাত কাটা পিক

বিভিন্ন ভাবে ভালোবাসা বৃদ্ধি করা যায়।  আপনি যদি আপনার প্রেমিক বা প্রেমিকার কাছে মহান শাস্তি চান তাহলে কোন একটি ইভেন্টে  তাকে গিফট করুন অথবা  তাকে নিজের মত করে সাজিয়ে নিন। 

উল্লেখ্য যে, আপনি যদি ভালবাস নিজের মতো সাজিয়ে নিতে না পারেন তাহলে আপনাকে  তার মতো করে সাজাতে সুযোগ দিন।  অযথা হাত পা কেটে  ভালোবাসায়  মহত্ব প্রকাশ করার  কোন মানে হয় না।

আমরা এখানে ছবিগুলো দিয়েছি-  সেগুলো শুধু আপনারা দেখে যান। 

S Diye Hat Kata Pic
S Diye Hat Kata Pic -1

S দিয়ে হাত কাটা পিক - 2

S দিয়ে হাত কাটা পিক - 3

S দিয়ে হাত কাটা পিক - 4

S দিয়ে হাত কাটা পিক - 5

S দিয়ে হাত কাটা পিক - 6

S দিয়ে হাত কাটা পিক - 7

আরও দেখুনঃ M অক্ষর দিয়ে হাত কাটা রক্তের ছবি | M Diye Hat Kata Pic

হাত কেটে গেলে কি  করবেন?


হাত কেটে গেলে সতর্কতার সাথে ব্যবস্থা গ্রহণ করতে হবে। ইচ্ছা করে কাটা হোক আর অনিচ্ছায় সত্ত্বেও কাটা  হোক না কেন কাটা হাতভালো করে পরিষ্কার করে ডেটল অথবা ভায়োডিন দিয়ে  পরিষ্কার করলে ভালো হয় । এছাড়াও দূর্বাঘাস ও  বাঁশের  তুলা আপনারা চাইলে প্রাথমিক চিকিৎসায় ব্যবহার করতে পারেন।

রক্তপাত বন্ধ করার জন্য পরিষ্কার কাপড় বা গজ দিয়ে কাটা স্থানটি চেপে ধরে রাখতে পারেন। কাপড় বা গজ না পেলে হাতের তালু কিংবা দুই আঙুল ব্যবহার করে চিমটির মতো ধরে রাখা যেতে পারে। টানা ২০ থেকে ৩০ মিনিট চাপ দিয়ে ধরে রাখলে রক্ত জমাট বেঁধে রক্তপাত বন্ধ হয়ে যাবে।

কাটা স্থান পরিষ্কার করার পর ওই জায়গায় পাতলা স্তরে অ্যান্টিবায়োটিক মলম দিয়ে ঢেকে দিতে পারেন। মিউপিরোসিন, নিওমাইসিন বা এ জাতীয় মলম সব সময় বাড়িতে প্রাথমিক চিকিৎসার ওষুধ হিসেবে রাখা উচিত।

Post a Comment

Previous Post Next Post