৫টি কোরিয়ান ভাষা শিক্ষা Apps on Google Play & App Store

৫টি কোরিয়ান ভাষা শিক্ষা Apps on Google Play & App Store

কোরিয়ান ভাষা শিক্ষা সহজভাবে আয়ত্ব করতে কয়েকটি কোরিয়ান ভাষা শিক্ষা Apps আছে। এই অ্যাপগুলি আপনাকে ভাষা শিক্ষা, বলার ও শুনার দক্ষতা উন্নত করতে সাহায্য করবে। নীচে ৫টি কোরিয়ান ভাষা শিক্ষা Apps উল্লেখ করা হয়েছেঃ


Duolingo 

১। Duolingo: Duolingo একটি পরিচিত অ্যাপ যা বিভিন্ন ভাষায় শিক্ষার জন্য ব্যবহার করা হয়। এই অ্যাপটি আপনাকে কোরিয়ান ভাষা শিখার জন্য বিভিন্ন ধরনের গেইমস এবং পাঠ্যপুস্তকগুলি উপলব্ধ করিয়ে দেয়। যে App থেকে আপনি খুব সহজেই কোরিয়ান ভাষা শিখতে পারবেন।



২। Memrise: Memrise কোরিয়ান ভাষা শিক্ষা সম্পর্কিত একটি অ্যাপ। এই অ্যাপটি কোরিয়ান ভাষা শেখার জন্য প্রায় সমস্ত ধরনের শব্দ, বাক্য এবং বাণী উপলব্ধ করিয়ে দেয়। এছাড়াও এই অ্যাপে ব্যাক্তিগত প্রশ্নোত্তর এবং বলার ও শুনার অভ্যাস করার সুযোগ রয়েছে।



৩। HelloTalk হল বর্তমানে ভাষা শেখার অ্যাপগুলির মধ্যে একটি সেরা App। এটির উদ্দেশ্য হল ভাষা শেখার জন্য প্রকৃত মানুষের সাথে বাস্তব কথোপকথনে অনুশীলন করা। এই App এর মাধ্যমে কোরিয়ান ভাষা শিক্ষা সহ অনেক দেশের ভাষায় ‍শিখা যায়। 

 TenguGo Hangul

৪। TenguGo Hangul: TenguGo Hangul অ্যাপটি বাংলায় কোরিয়ান ভাষা শেখার জন্য উপযুক্ত একটি Apps। এই অ্যাপে আপনি কোরিয়ান হাংগুল বর্ণমালা, শব্দ, বাক্য এবং বাণী শিখতে পারবেন। এটি একটি ছড়াছড়ি অ্যাপ যা খেলার মতো পাঠ পদ্ধতি ব্যবহার করে শিক্ষার্থীদের আকর্ষণ জনিত করে। 


Eggbun: Learn Korean Fun - Apps on Google Play
Eggbun: Learn Korean Fun - Apps

৫। Eggbun: Eggbun একটি ইন্টারাক্টিভ অ্যাপ যা কোরিয়ান ভাষা শিক্ষা করতে সাহায্য করে। এই অ্যাপে আপনি আপনার কোরিয়ান ভাষা দক্ষতা উন্নত করতে বর্তমান দক্ষতা সম্পর্কে প্রশ্নোত্তর করতে পারেন। এছাড়াও, এই অ্যাপে আপনি ব্যক্তিগত চ্যাটস্টিকের মাধ্যমে কোরিয়ান ভাষা প্রয়োগ করতে পারেন।

  • Eggbun: Learn Korean Fun - Apps on Google Play
  • Eggbun: Learn Korean Fun on the App Store 

এগুলি শুধুমাত্র কিছু পরামর্শমূলক কোরিয়ান ভাষা শিক্ষা অ্যাপ এবং আপনার ভাষা দক্ষতা বাড়ানোর জন্য সাহায্য করতে পারে। আপনি এই অ্যাপগুলি আপনি লিংকে ক্লিক করে ইনস্টল করতে পারেন আপনার ফোনে। ধন্যবাদ

আমাদের একটি সার্ভিস

আমাদের মধ্যে অনেকেই আছেন, যারা এখনো EPS এর মাধ্যমে UBT পরিক্ষা প্রস্তুতি শুরু করেননি। আবার কেউ আছেন, ‍শুরু করার আগে বই গুলো কেমন দেখতে চাচ্ছেন। আবার কেউ আছেন একদমই নতুন। তাই আপনাদের সুবিধার্থে এখানে আমরা UBT পরিক্ষার জন্য প্রয়োজন এমন ৮ টি বই এর একটি পিডিএফ প্যাকেজ তৈরি করেছি। একদম বেসিক লেভেল থেকে এডভান্স লেভেল পর্যন্ত সকল বইয়ের পিডিএফ রয়েছে এ প্যাকেজে।

প্যাকেজটিতে যে ৮ টি বই থাকছেঃ

১। Korean Basic Book Bangla PDF

২। EPS TOPIK Text Book - 1 Original Bangla Version PDF (Chapter 1-30) সাথে ‍লিসেনিং অডিও

৩। EPS TOPIK Text Book - 2 Original Bangla Version PDF (Chapter 31-60) সাথে ‍লিসেনিং অডিও

৪। EPS Topic Textbook Grammer  A-Z Pdf

৫। অধ্যায় ভিত্তিক ভোকাবুলারি (১-৬০ অধ্যায়) Pdf

৬। Question Bank Listening Pdf + Audio Files

৭। Question Bank Listening Answer Shit Pdf

৮। Question Bank Reading + Answer Shit Pdf

 

 অর্ডার করতে  WhatsApp এ মেসেজ দিন: 01619570750

সরাসরি মেসেজ করতে QR Code স্ক্যান করুন

এই ৮ টি বইয়ের একত্রে অফার মূল্য ১২০ টাকা মাত্র। PDF বইগুলো কিনতে আমাদের Facebook Page এ সরাসরি মেসেজ করুন। অথবা 
ফেইজবুকে গিয়ে সার্চ করুনঃ HelloBangladeshPdf

Facebook Page Here: Hello Bangladesh অথবা WhatsApp এ মেসেজ দিন: 01619570750

স্বপ্ন ফুলফিল করতে ১২০ টাকা ইনভেস্ট করতে না পারলে। কোরিয়া যাওয়া সম্ভব না। ভাষা শিখে পরিক্ষা দিতে হলে এই বইগুলো আপনাকে আজ হউক বা কাল, PDF হউক বা ফিজিক্যাল, এগুলো আপনাকে কিনতেই হবে।

প্রত্যেকটি বইসহ Eps Topik Textbook Bangla Pdf save করে নিতে পারবেন আপনার ফোন বা ল্যাপটপে।

ইপিএস টপিক বইয়ের কিছু নমুনা দেখতে এখানে যান

Post a Comment

Previous Post Next Post