দক্ষিণ কোরিয়ান ভাষা শিক্ষা বই PDF | Korean Book PDF

দক্ষিণ কোরিয়ান ভাষা শিক্ষা বই PDF   Korean Book PDF
কোরিয়ান ভাষা শিক্ষা বই PDF

বর্তমানে কোরিয়া ভাষা শেখার জন্য দক্ষিণ কোরিয়ান ভাষা শিক্ষা বই PDF খুবই গুরুত্বপূর্ণ। এই বইগুলো অনেকেই বিভিন্ন নামে বলে থাকে। কোরিয়ান ভাষা শিক্ষা বই PDF -এর বেশ কিছু বই আছে। যেমন; EPS-Topik Textbook 1 & 2 এই দুটিকে আবার  Self Study Textbook 1, 2 বলে থাকে। এছাড়াও রয়েছে Korean Basic Book Bangla PDF, EPS Topic Textbook Grammer, অধ্যায় ভিত্তিক ভোকাবুলারি, এবং Question Bank বা প্রশ্ন ব্যাংক। এগুলো ছাড়া কোরিয়া ভাষা শেখা অনেকটাই অসম্ভব। EPS TOPIK Text Book 1 এ রয়েছে (১ থেকে ৩০ অধ্যায়) এবং EPS TOPIK Text Book 2  এ রয়েছে (৩১ থেকে ৬০ অধ্যায়)

কেন ‍শিখবেন কোরিয়ান ভাষা?

২০২৪ সালে সরকারিভাবে ১৬টি দেশ থেকে দক্ষিণ কোরিয়ায় প্রবেশ করবে মোট ১ লক্ষ ৬৫ হাজার জন ইপিএস কর্মী। যা বাংলাদেশে ইপিএস জগতের সবচেয়ে বড় সার্কুলার হতে যাচ্ছে।

বাংলাদেশে বর্তমানে কোরিয়ান ভাষা ইংরেজির মতোই জনপ্রিয়। কেননা, এই ভাষা শেখার ফলে স্বল্প খরচে সরকারীভাবে দক্ষিণ কোরিয়া যাওয়া যায়। যেখানে মাসে বেসিক বেতন ১ লক্ষ ৭০ হাজার টাকা। এই উচ্চ বেতনের চাকুরী পেতে প্রয়োজন হবে একটি দক্ষতা, সেটি হল কোরিয়ান ভাষা জানা। আশা করি বুঝে গেছেন, কেন কোরিয়ান ভাষা শিখবেন। এই সুযোগ কাজে লাগাতে আমাদের এই প্যাকেজটি নিয়ে শুরু করতে পারেন আপনার কোরিয়ান ভাষা শেখার যাত্রা।

2024 সালে সরাসরি পরীক্ষা দেওয়ার জন্য অনেকেই প্রস্তুতি নিচ্ছে। ইপিএস টপিক বই ১ & ২ বাংলা এই বইটি  বিভিন্ন কোচিং সেন্টার এবং প্রাইভেটে ব্যবহার করা হচ্ছে। কারণ EPS Topik Textbook Bangla Pdf এর মাধ্যমে সঠিকভাবে পড়াশোনা চালিয়ে যাওয়া যায়। বইটি খুবই ভালো, পড়াশোনার পদ্ধতিও সহজ। 

কোরিয়ান ভাষা শিক্ষা বই কিভাবে পড়বেন?

যদি আপনি একদম নতুন হন। তবে সবার আগে কোরিয়ান বেসিক বইটি  ‍দিয়ে শুরু করবেন। এটি পড়লে কোরিয়ান ভাষায় রিডিং পড়া ‍শিখে যাবেন। মোটামুটি রিডিং পড়া শিখার পর অধ্যায় ভিত্তিক ভোকাবুলারি ও গ্রামার বই দুটি পড়ে কিছু শব্দার্থ শিখে তারপর ইপিএস টপিক টেক্সবুক ১ এবং ২ পড়বেন। তাহলে EPS Topik Textbook পড়তে আপনার সুবিধা হবে।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা গ্রামে থাকেন ফলে আশেপাশে লাইব্রেরি না থাকার কারনে কোরিয়ান ভাষা শিক্ষা বই গুলো কিনতে পারছেন না। 

এছাড়াও কাগজের বই সবসময় হাতের নাগালে থাকে না কিংবা অফিসে বসেও পড়া যায় না। তাই আপনাদের সুবিধার্থে এখানে আমরা কোরিয়ান ভাষা শেখার জন্য প্রয়োজনীয় কমন ৮ টি বইয়ের একটি পিডিএফ প্যাকেজ তৈরি করেছি। যে পিডিএফ গুলো ফোনে থাকলে যেকোনো সময় যেকোনো অবস্থায় পড়াশুনা চালু রাখা যাবে।

✅ দক্ষিণ কোরিয়ান ভাষা শিক্ষা বই PDF প্যাকেজে আপনি যা কিছু পাবেনঃ

১। কোরিয়ান বেসিক বই পিডিএফ

২। ইপিএস টেক্সবুক ১ বাংলা পিডিএফ - ১ থেকে ৩০ অধ্যায়

৩। ইপিএস টেক্সবুক ২ বাংলা পিডিএফ - ৩১ থেকে ৬০ অধ্যায়

৪। ইপিএস টেক্সবুক ১ এবং ২ এর লিসেনিং অডিও সমূহ

৫। অধ্যায় ভিত্তিক গ্রামার পিডিএফ

৬। অধ্যায় ভিত্তিক শব্দার্থ বই পিডিএফ সকল অধ্যায় - Woori

৭। লিসেনিং প্রশ্ন ব্যাংক + অডিও + উত্তর পত্র

৮। রিডিং প্রশ্ন ব্যাংক + উত্তর পত্র পিডিএফ

৯। Skill Text এর সকল বই

১০। EPS Training Text Book

১১। EPS Training Text বই এর অডিও

মূল্যঃ ১৫০৳ মাত্র


চাইলে উপরের ডাউনলোড বাটন থেকে সরাসরি Download করতে পারেন। নিচের নম্বরে বা ফেইজবুক পেইজে কথা বলে নিতে পারেন।

সবগুলো PDf বইয়ের মুল্য মাত্র ১৫০ টাকা

অর্ডার করতে WhatsApp এ মেসেজ দিন: 01619570750

সরাসরি মেসেজ করতে QR Code স্ক্যান করুন

সবগুলো বইয়ের একত্রে অফার মূল্য ১৫০ টাকা মাত্র। PDF বইগুলো কিনতে আমাদের Facebook Page এ সরাসরি মেসেজ করুন। অথবা ফেইজবুকে গিয়ে সার্চ করুনঃ BDStore0

Facebook Page: BD STORE অথবা  WhatsApp এ মেসেজ দিন: 01619570750

স্বপ্ন ফুলফিল করতে ১৫০ টাকা ইনভেস্ট করতে না পারলে। কোরিয়া যাওয়া সম্ভব না। ভাষা শিখে পরিক্ষা দিতে হলে এই বইগুলো আপনাকে আজ হউক বা কাল, PDF  হউক বা ফিজিক্যাল, এগুলো আপনাকে কিনতেই হবে। 

প্রত্যেকটি বইসহ Eps Topik Textbook Bangla Pdf save করে নিতে পারবেন আপনার ফোন বা ল্যাপটপে। 

Post a Comment

Previous Post Next Post