বাংলাদেশের সকল পাইকারী বাজারের ঠিকানাসমুহ (E-book)

আসসালামু আলাইকুম। প্রিয় পাঠক, আশা রাখছি সকলেই ভালো আছেন। আজকে আমরা বাংলাদেশের পাইকারি বাজার (Wholesale market in bangladesh)  নিয়ে আলোচনা করব। 

হোলসেল বা পাইকারিতে পণ্য কেনার কথা ভাবছেন, নতুন ব্যবসা শুরু করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন? তবে এই লেখাটি আপনার জন্য। 

কোনও সিদ্ধান্তই ভুল সিদ্ধান্ত নয়। সিদ্ধান্ত নেয়ার পর তাকে সঠিক সিদ্ধান্তে পরিনত করতে হয়। ব্যবসা হল এমন কাজ যা মানুষকে স্বাধীনতা দেয়। বর্তমানে ইন্টারনেটের যুগে ব্যবসা হয়েছে আরও সহজ। প্রতিনিয়ত শুরু হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করেই অসংখ্য ক্ষুদ্র ব্যবসার। চাকরী না পাওয়ায় তরুণরাও এখন ঝুঁকছে ব্যবসার দিকে। বর্তমানে ব্যবসা করার জন্য পণ্য রয়েছে অগণিত। কিন্তু আপনি কিসের ব্যবসা করবেন? স্থান, চাহিদা, সময়, ইত্যাদি বিষয় নজরে রেখে সিদ্ধান্ত নিতে হবে। 

আজ এমন একটি ই-বুকের সন্ধ্যান দেব যেখানে রয়েছে বাংলাদেশের সকল পাইকারি বাজারের নাম, ঠিকানা, ফোন নাম্বারসহ গুগল ম্যাপ লিংক। যার ফলে, আপনি খুব সহজেই চলে যেতে পারবেন পছন্দের পাইকারি বাজারের ঠিকানায়। এই একটি বইতে ১০০+ পণ্যের পাইকারি বাজারের ঠিকানা রয়েছে।

কোন পণ্যের জন্য কোন পাইকারি বাজারে যেতে হবে, কোথায় গেলে সবচেয়ে কমদামে পণ্য সোর্সিং করতে পারবেন এই তথ্য গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে এই ই-বুকটিতে।

ব্যবসা শুরু করার কথা চিন্তা করলে, সর্বপ্রথম মাথায় যে প্রশ্নটি আসে তা হলো কোথা থেকে পণ্য কিনবেন? এটি বলার অবকাশ রাখে না যে, আপনার ক্রয়মূল্য আর বিক্রয়মূল্যের মাঝে যত পার্থক্য হবে, আপনি ব্যবসায় তত বেশি লাভবান হবেন। মানে একদিকে পণ্যটি কম দামে কিনতে হবে, অন্যদিকে বিক্রি করতে হবে বেশি দামে। তাহলে কম দামে পণ্য কোথায় পাবেন? এই প্রশ্নেরই উত্তর খুঁজে নিয়ে এসেছে নিচের এই ই-বইটি।


DOWNLOAD NOW


এই ই-বুকটির নাম ”ব্যবসায়িক ঠিকানা”। বইটি প্রস্তুত করতে ১০ জনের একটি টিম প্রায় ৪ মাস সময় দিয়ে মাঠ পর্যায়ে ঘুরেছেন শুধুমাত্র সঠিক তথ্যের সন্ধানে। পরীক্ষামূলক ভাবে বইটির নাম মাত্র মূল্য ধরা হয়েছে ২৫০৳। তবে বর্তমানে ২০% অফারে ২০০৳ নেওয়া হচ্ছে। আমাদের পরামর্শ থাকবে ব্যবসার ইচ্ছে যেহেতু করেছেন তাই অফারটি শেষ হওয়ার আগেই তথ্য বহুল ই-বুকটি সংগ্রহ করুন। কারণ এই বইটি আপনাকে এমন এমন জায়গার সন্ধ্যান দিবে যেখান থেকে সবচেয়ে কম মূল্যে আপনি আপনার পণ্য ক্রয় করতে পারবেন। এটি এতটাই তথ্যবহুল বই যা আপনার ব্যবসার নতুন দুয়ার খুলে দিবে। 

এই বইটির লেখক ”শরিফুল ইসলাম” এবং প্রস্ততকারক ও প্রকাশনায় "BD Store" রয়েছে। ই-বুকটিতে পেইজ সংখ্যা মোট ৮১ টি। ফরমেটঃ পিডিএফ। বইটির ভাষা বাংলা।

পাইকারী বাজারের ঠিকানা বইটির বৈশিষ্ট্য

  • বাংলাদেশের সকল পাইকারি বাজারের নাম, ঠিকানা, ই-মেইল, ফোন নাম্বারসহ গুগল ম্যাপ লিংক রয়েছে। যা আপনার পথযাত্রাকে করবে আরও সহজ।
  • "ব্যবসায়িক ঠিকানা" এমন একটি বই যেখানে অনেক ধরনের প্রডাক্ট নিয়ে আলোচনা করা হয়েছে, আপনি এমন কিছু আইডিয়া পেয়ে যেতে পারেন যা আগে কখনো ভাবেন নি।
  • কোন পণ্যের জন্য কোন পাইকারি বাজারে যেতে হবে, কোথায় গেলে সবচেয়ে কমদামে সোর্সিং করতে পারবেন এই তথ্য গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে।
  • পাইকারি বাজারের ঠিকানার পাশাপাশি গুগল মেপের লিংক দেওয়া হয়েছে, যেন আপনি খুব সহজেই পৌঁছাতে পারেন।
  • ই-বুকটিতে বাংলাদেশের সকল পণ্যের পাইকারি বাজারের ঠিকানা এবং পাইকারি বাজার সম্পর্কিত বিভিন্ন তথ্য উল্লেখ করা হয়েছে।


যারা নতুন ব্যবসা শুরু করবেন বা অলরেডি শুরু করেছেন কিন্তু কমদামে পাইকারিতে পণ্য কোথা থেকে সোর্সিং করবেন তা জানেন না। তাদের জন্য এই বইটি পথ প্রদর্শক হিসেবে কাজ করবে। এছাড়াও যারা অনলাইনে ব্যবসা করতে চান, ইউনিক এবং চাহিদা সম্পন্ন প্রোডাক্ট খুজে পেতে এই ই-বুকটি অবশ্যই আপনার কাছে থাকা উচিত।

Post a Comment

Previous Post Next Post